আজ বৃহস্পতিবার, ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশের বিশেষ অভিযান রূপগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী, মাদক কারবারীসহ গ্রেপ্তার-১৫

পুলিশের বিশেষ অভিযান রূপগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী, মাদক কারবারীসহ গ্রেপ্তার-১৫

পুলিশের বিশেষ অভিযান  রূপগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী, মাদক কারবারীসহ গ্রেপ্তার-১৫

রূপগঞ্জ  প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামী, মাদক কারবারী ও গ্রেপ্তার পরোয়ানার ১৫ জনকে গ্রেপ্তার করেছে। এসময় পুলিশ মাদক কারবারীদের কাছ থেকে ১০৩ পিস ইয়াবা ও গাঁজা উদ্ধার করেছে। বুধবার রাতের বিভিন্ন সময়ে এ অভিযান পরিচালনা করা হয়।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান জানান, পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসাবে বুধবার রাতে ইন্সপেক্টর শহিদুল আলম, উপ-পরিদর্শক নুরুজ্জামান, মঞ্জুর রহমান, সাজাউল হক, সহকারী উপপরিদর্শক এস এ রুবেল, মকবুল, আনিস, আলামীন মিয়াজীসহ পুলিশ সদস্যরা লাবরাপাড়া, কাঞ্চন, চনপাড়া, ব্রাক্ষ্মণখালী, রূপসীসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযান চালিয়ে পুলিশ লাবরাপাড়া এলাকার মাদক স¤্রাট মনির হোসেন ওরফে ডিব্বা মনির, পাড়াগাঁও এলাকার তানজিল, ব্রাক্ষ্মণখালী এলাকার মহসিন, রূপসী এলাকার দুলাল, ভুলতা এলাকার মোস্তফা মিয়া ও কাঞ্চন এলাকার ইমরানকে গ্রেপ্তার করে। ঐ রাতেই পুলিশ অভিযান চালিয়ে চনপাড়া এলাকার সাজাপ্রাপ্ত আসামী ওমর ফারুকসহ গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী শফিকুল ইসলাম, রোমান মিয়া, জামান, সাখাওয়াত, আরজুদা, কামাল, আকবর আলী সিকাদার ও সুমন মিয়াকে গ্রেপ্তার করে।

স্পন্সরেড আর্টিকেলঃ